🕓 সংবাদ শিরোনাম

শ্রীলঙ্কার মতো অবস্থা হতে পারে ভুটানের * যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

কক্সবাজারে ইয়াবা পাচার মামলায় দুই ভাইয়ের ১০ বছর কারাদণ্ড

Cox's Bazar news
❏ বুধবার, জুন ২৯, ২০২২ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, স্টাফ করেসপন্ডেন্ট (কক্সবাজার): কক্সবাজারে ইয়াবা পাচার মামলায় দুই ভাইকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করেছে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক। অর্থ দণ্ড অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদন্ডও ভোগ করার কথা বলা হয়েছে।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন, কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং এলাকার মৃত আহমদ ছফার পুত্র নুরুল আলম (২৬) ও মহি উদ্দিন (৩০)।

বুধবার (২৯ জুন) বিকেলে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল এই আদেশ দেন বলে জানিয়েছেন পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি ফরিদুল আলম জানান, ২০১৮ সালের ১ মে টেকনাফে এক অভিযানে ৩০ হাজার ইয়াবা সহ ২ জনকে আটক করে হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশ। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলাটির বিচারিক প্রক্রিয়া শেষে বুধবার রায় ঘোষনা করা হয়। রায় প্রদানকালে অভিযুক্ত ২ ভাই আদালতে উপস্থিত ছিলেন। হাজতবাস করার সময় সাজা থেকে বাদ যাবে বলে উল্লেখ রয়েছে আদেশে।