🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

ছাত্রীর অভিযোগে স্কুলে ‘আটকের’ পর আত্মহত্যার চেষ্টা যুবকের!


❏ বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২ আলোচিত বাংলাদেশ, খুলনা

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে স্কুল প্রাঙ্গনে গিয়ে এক স্কুলছাত্রী’র (১৪) সঙ্গে কথা বলতে চেষ্টা করেন এক যুবক। বিষয়টি শিক্ষকরা জানার পর স্কুলছাত্রীর সাথে কথা বলার অনুমতি পেতে ব্যর্থ হন যুবক।

এদিকে অনড় অবস্থান যুবকের। বিব্রত হয়ে স্কুলছাত্রী অভিযোগ করেন স্কুল শিক্ষকদের। অভিযোগ পেয়ে যুবককে প্রধান শিক্ষকের কক্ষে নিয়ে গেলে তাঁদের সামনেই নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেন চঞ্চল হোসেন (২৩) নামের বহিরাগত এক যুবক।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এই ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার আগে বহিরাগত একটি ছেলে ওই স্কুলের এক ছাত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করে। এ সময় ওই শিক্ষার্থী বিষয়টি বিদ্যালয়ের সহকারী শিক্ষক বশির উদ্দিনকে জানালে তিনি ছেলেটিকে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিয়ে আসেন। এরপর উভয়ের অভিভাবকদের খবর দেওয়ার সিদ্ধান্ত নেন। কিছু সময়ের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি বিদ্যালয়ে আসেন। এ সময় জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ওই যুবক তাঁর কোমর থেকে ছুরি বের করে পরপর দুইবার নিজের পেটে আঘাত করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক বলেন, ‘ছেলেটি বারবার বলছিল আমি ওকে ভালোবাসি। একটু কথা বলেই চলে যাব।’

এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এবং তাৎক্ষণিক আহত যুবককে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান। বর্তমানে ওই যুবক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। আহত যুবক কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের পান্না শেখের ছেলে।

তবে এ বিষয়ে ওই যুবক ও ছাত্রীর পরিবার কোনো কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আহত যুবককে তাঁর অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, প্রেম সংক্রান্ত ঘটনায় জেরেই এ ঘটনা ঘটতে পারে।