🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

হবিগঞ্জ খোয়াই নদীতে গোসল করতে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু


❏ শুক্রবার, জুলাই ১, ২০২২ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জ শহরের যশেরআব্দা এলাকার খোয়াই নদীতে গোসল করতে নেমে নাহিদ (১৫) ও সাগর (২০) নামের দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে।স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।মৃত নাহিদ যশের আব্দা গ্রামের খেলু মিয়ার পুত্র ও সাগর একই এলাকার সেলিম মিয়ার পুত্র।

জানা যায়, অন্যান্য দিনের মতো তারা পার্শ্ববর্তী মাঠ থেকে খেলা শেষে তিন বন্ধু মিলে খোয়াই নদীতে গোসল করতে নামে। এ সময় এক বন্ধু পাড়ে উঠতে পারলেও  নাহিদ ও সাগর নিখোঁজ হয়ে যায়। প্রায় আধঘণ্টা খোঁজাখুঁজির পর এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।