🕓 সংবাদ শিরোনাম

এটিএম বুথে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, খুনিকে পুলিশে সোপর্দ করলো জনতা * ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী * চালককে ছুরিকাঘাতে হত্যা করে ব্যাটারিচালিত রিকশা ছিনতাই * গ্রেপ্তার অনুব্রত কি একই জেলে আসবে, পার্থর জিজ্ঞাসা * স্বাস্থ্যগুণ থাকলেও, অতিরিক্ত ডাবের পানি পানে হিতে বিপরীত হতে পারে * পানির দাম ২৫% বাড়ানোর প্রস্তাব ওয়াসা এমডির * জনগণকে রক্ষায় রাজপথ দখলে রাখবো : হাছান মাহমুদ * শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

বাড়ির উঠানে গাঁজা চাষ করে ধরা

Cox's Bazar news
❏ শুক্রবার, জুলাই ১, ২০২২ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল,স্টাফ করেসপন্ডেন্ট (কক্সবাজার): কক্সবাজারের কুতুবদিয়ায় লাভের আশায় বাড়ির উঠানে গাঁজা গাছ চাষ করে ধরা পড়েছে কাইয়ুম (৪০) নামের এক ব্যক্তি।

খবর পেয়ে শুক্রবার (১ জুলাই) বিকেলে উপজেলার বড়ঘোপ ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের মাতবর পাড়া থেকে তাকে আটক করা করে পুলিশ। এসময় ছোট-বড় ১০টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। তিনি একই এলাকার মোঃ ছৈয়দের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওমর হায়দার।

তিনি জানান, লাভের আশায় বাড়ির উঠানে গাঁজা চাষ করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকেলে ওই গ্রামে অভিযান চালানো হয়। এসময় দেখা যায়, অভিযুক্ত কাইয়ুমের বাড়িতে ছোট-বড় ১০ টি গাঁজা গাছ রয়েছে। এ ঘটনায় তাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।