• আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

কোন ভয় নাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে: ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী

National news
❏ শনিবার, জুলাই ২, ২০২২ জাতীয়

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: এলাকার বানভাসি মানুষদের দেখতে এসেছি। বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়ে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান বলেন,তিনি(প্রধানমন্ত্রী শেখ হাসিনা)আমাকে পাঠিয়েছেন আপনাদের বন্যা পরিস্থিতি দেখার জন্য। আমি আপনাদের দূর্ভোগের কথা জানাব। পর্যাপ্ত পরিমানে ত্রান আছে,ভয় পাওয়ার কিছু নাই।

শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা ধর্মপাশা উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় এসব কথা বলেন। পরে মধ্যনগর,তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার বন্যায় ক্ষতি গ্রস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান আরও বলেন,বঙ্গবন্ধু প্রতি আপনারা আস্তা রেখেছে শেখ হাসিনার প্রতি আস্তা রাখেন কোন ভয় নাই তিনি সব খবর রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে।
তিনি চান একটি মানুষ ও কষ্ট না পান সে দিন রাত হাওর পাড়ের মানুষের কথাই ভাবেন বলে জানিয়েছেন ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান।

তিনি আরও বলেন,আমি আজকে এসেছি আপনাদের সব সমস্যা দেখে গেলাম আমি প্রধানমন্ত্রীকে জানাবো। একটি দাবী সবাই জানিয়েছেন তা হল নদী খনন সে বিষয়েও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে কথা বলল।

এসময় দূর্যোগ ও ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় সম্পর্কিত কমিটির সদস্য এ বি এম তাজুল ইসলাম, সুনামগঞ্জ -১ সংসদ সদস্য প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, ফরিদপুর -৪ সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন,ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সচিব কামরুল হাসান,সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বকত,যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ,ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন প্রমুখ।