🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

৩ পদে ৪৭০ জন লোক নেবে আম্বালা ফাউন্ডেশন


❏ রবিবার, জুলাই ৩, ২০২২ তথ্য জাদুঘর

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আম্বালা ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটি স্থায়ী ভিক্তিতে ৩ পদে ৪৭০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি উপস্থিত হয়ে এই নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবেন।

পদের নাম: শাখা ব্যবস্থাপক। পদসংখ্যা: ৫০। যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় শাখা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- সর্বোচ্চ ৪০ বছর।

বেতন: শিক্ষানবিশকালে- ৩০,০০০ টাকা এবং স্থায়ীকরণের পর ৩৬,৭১৬ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা।

পদের নাম: সহকারী হিসাবরক্ষক এন্ড এমআইএস অফিসার। পদসংখ্যা: মোট ১২০ জন (অভিজ্ঞ ৬০ জন এবং অনভিজ্ঞ ৬০ জন)। যোগ্যতা: বাণিজ্যে স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: অভিজ্ঞদের ক্ষেত্রে: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় হিসাবরক্ষক হিসেবে কমপক্ষে ০১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অনভিজ্ঞদের ক্ষেত্রে: অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স- সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন: অভিজ্ঞদের ক্ষেত্রে: শিক্ষানবিশকালে ২৪,০০০ টাকা এবং স্থায়ী করণের পর ২৯,৮৪০ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে। অনভিজ্ঞদের ক্ষেত্রে: প্রশিক্ষণকাল ২ মাস ৫০০০ টাকা ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর শাখার মুল্যায়নের ভিত্তিতে শিক্ষানবীশ কর্মী হিসাবে উপরোক্ত বেতন-ভাতা প্রদান করা হবে।

পদের নাম: ক্রেডিট অফিসার। পদসংখ্যা: মোট ৩০০ জন (অভিজ্ঞ ১০০ জন ও অনভিজ্ঞ ২০০ জন)। যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। অভিজ্ঞতা: অভিজ্ঞদের ক্ষেত্রে: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে অভিজ্ঞতা থাকতে হবে। অনভিজ্ঞদের ক্ষেত্রে: অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স- সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন: অভিজ্ঞদের ক্ষেত্রে: শিক্ষানবিশকালে ২২,০০০ টাকা এবং স্থায়ী করণের পর ২৬,২৮৮ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে। অনভিজ্ঞদের ক্ষেত্রে: প্রশিক্ষণকাল ২ মাস ৫০০০ টাকা ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর শাখার মুল্যায়নের ভিত্তিতে শিক্ষানবীশ কর্মী হিসাবে উপরোক্ত বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীগণকে নির্বাহী পরিচালক বরাবর আবেদনপত্র, জীবন বৃত্তান্ত, সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্র, বর্তমান পদে কর্মরত যে কোন প্রমানপত্রের কপি, জাতীয় পরিচয় পত্রের কপি এবং ০১ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা ছবিসহ সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করত নিম্ন তালিকা অনুযায়ী নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করতে হবে।

ঠিকানা: সরকারি জামিয়া আইনুল আনন্দ উচ্চ বিদ্যালয়, খিলজি রোড, ব্লক-বি, শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। (আশা টাওয়ার এর পিছনে মাঠের দক্ষিণ পাশে)

পরীক্ষার তারিখ: ৩নং পদে ২২ জুলাই সকাল ৮টা-১০টা এবং ১ ও ২ নং পদে ৫ আগষ্ট সকাল ৮টা-১০টা।

আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। সকল পদের প্রার্থীদের কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞদের প্রাধান্য দেয়া হবে। অভিজ্ঞ প্রার্থীদের বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ মোটরসাইকেল চালনা বাধ্যতামূলক।

সকল পদে শিক্ষানবীশকাল ০৬ মাস, বছরে ৩টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ০৩টি গ্রাচুইটি, কর্মী কল্যাণ ফান্ড, বাৎসরিক ইনক্রিমেন্ট, এলপিআর, সাপ্তাহিক ছুটি ০২ দিন, অর্জিত ছুটি এবং নির্দিষ্ট মেয়াদাপূর্তিতে চাকুরীকাল শেষে পেনশন সুবিধা প্রদান করা হবে। মাঠ পর্যায়ে পুরুষ কর্মীদের বিনা খরচে একক আবাসন সুবিধা ও নারী কমীদের ক্ষেত্রে বেতন অতিরিক্ত ১,০০০/- টাকা একক আবাসন ভাতা প্রদান করা হবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…