🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

পটুয়াখালীতে টর্নেডোতে বাব নিহত-১, আহত মেয়ে

Patuakhali news
❏ রবিবার, জুলাই ৩, ২০২২ বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে আকস্মিক টর্নেডোর আঘাতে নিহত হয়েছে বাবা, আহত হয়েছে মেয়ে। ৪০ সেকেন্ডের স্থায়ী এ ঝড়ে বিধ্বস্ত হয়েছে ৭টি বসতঘর।

রবিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার পৌরশহরের চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত শাহিন হাওলাদার (৪৫) একজন মাছ ব্যবসায়ী এবং ওই এলাকার মৃত খবির হাওলাদারের পুত্র। তার আহত মেয়ে হল সনিয়া আক্তার(১৭)।

নিহত শাহিনের খালা চান ভানু জানান, দুপুর দেড়টায় অকষ্মিক টর্নেডো আঘাতহানে। এসময় ঘর ভেঙে পড়লে তার নিচে চাপা পড়ে রান্নায় ব্যস্ত সনিয়া আক্তার। এই ঘরের চাল উড়ে গিয়ে লাউকাঠী নদীতে গোসলরত শাহিন হাওলাদের গলায় আঘাত হানে। তাৎক্ষনিক স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষনা করেন।

পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের পরিবার এবং ক্ষতিগ্রস্থদের সহায়তা করা হবে।