🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

গান নির্বাচন চলছে, এই ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান


❏ সোমবার, জুলাই ৪, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- শিল্পী হিসেবে ড. মাহফুজুর রহমান যেনো আলোচনার তুঙ্গে। আলোচনা-সমালোচনা যাই হোক এটিএন বাংলা চ্যানেলের ঈদ আয়োজন যেনো এখন ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান ছাড়া কল্পনাই করা যায় না। কারণ ঈদে তার একক গানের অনুষ্ঠান ইস্যু হয়ে উঠে স্রোতামহলে। টিআরপিতেও অন্যসব অনুষ্ঠানকে টেক্কা দিয়ে উপরে উঠে আসে।

বিগত কয়েক বছর ধরে প্রতি ঈদেই ড. মাহফুজুর রহমান একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হোন। কিন্তু ঈদের বাকি আর সাত দিন। এখনো এই ঈদে তার গাওয়া গান আসবে কিনা সে বিষয়ে এটিএন বাংলা থেকে অফিসিয়াল কিছুই জানানো হয়নি।

তাহলে ড. মাহফুজুর রহমানের গান ছাড়াই ঈদ আয়োজন করবে এটিএন? না, বরাবরের মতো এবারের ঈদেও থাকছে তার গান। রোববার এটিএন বাংলা কর্তৃপক্ষের কাছে খোঁজ নিয়ে বিষয়টি নিশ্চিত হওয়া গেলো। এটিএন বাংলা পাব্লিক রিলেশন অফিসার কামরুজ্জামান মাসুম জানান, এবার ঈদেও থাকছে বসের একক গানের অনুষ্ঠান। এখন চলছে গান নির্বাচনের কাজ। সব ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে জানানো হবে সব।

২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে হাজির হোন মাহফুজুর রহমান। সে বছর গান গেয়ে হইচই ফেলে দেন তিনি। ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর আর থেমে খাকেনি এটিএন বাংলার চ্যানেলের মালিক।