গাজীপুরে পিস্তল নিয়ে এজলাসে আসামী!

Gazipur news
❏ সোমবার, জুলাই ৪, ২০২২ ঢাকা

স্টাফ করেসপনে্ডন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরে বন মামলার এক আসামি আদালতে হাজিরা দিতে এসে পিস্তলসহ এজলাসে ঢুকে পড়েন। পরে  সবার চোখ ফাঁকি দিয়ে পিস্তল নিয়ে আদালতের এজলাসে ঢুকে পড়া মনসুর আহমেদ নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মনসুর জেলা জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের প্রয়াত আব্দুল করিমের ছেলে।

রোববার (৩ জুলাই) দুপুরে গাজীপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ এই ঘটনা ঘটে।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি বন মামলার আসামি মনসুর লাইসেন্স করা পিস্তল লুকিয়ে জামিনের জন্য আদালতে হাজির হন। কিন্তু বিচারক তার জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিলে পিস্তলটি সবার নজরে আসে। এ নিয়ে আদালতে হইচই শুরু হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর- অপরাধ) জাকির হোসেন বলেন, খবর পেয়ে আদালতে দ্রুত পুলিশ পাঠানো হয়। তাৎক্ষণিক পুলিশ অস্ত্রটি তার কাছ থেকে উদ্ধার করে।

মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই মোশারফ হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের পর সেটি থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া মনসুরকে আদালত জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আদালতে অস্ত্র নিয়ে প্রবেশ করার ঘটনায় মনসুরের বিরুদ্ধে রোববার রাতেই মামলা হয়েছে। সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনে তিনি একটি মামলা করেছেন বলেও জানান এসআই মোশারফ হোসেন।