• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু

road ac n 2
❏ বুধবার, জুলাই ৬, ২০২২ প্রধান খবর, রংপুর

সময়ের কণ্ঠস্বর, দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার (৬ জুলাই) ভোরে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন বাবা ও ছেলে।

নিহতরা হলেন- দিনাজপুরের বিরল উপজেলার তেঘরা দারুল হাদীস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী মোছাঃ ফাইমা বেগম (৩০) ও মেয়ে মোছাঃ বিউটি খাতুন (১৩)। দুর্ঘটনায় দেড় বছর বয়সী ছেলেসহ ওই শিক্ষক মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জে নিজ পরিবারের সঙ্গে ঈদ করার উদ্দেশে ভোরে স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে রওনা দেন মোহাম্মদ হোসাইন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়।

এতে স্বপরিবারে সড়ক দুর্ঘটনার শিকার হন এবং ঘটনাস্থলেই স্ত্রী ও মেয়ে নিহত হয়। দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় এবং বাবা-ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

শিক্ষক মোহাম্মদ হোসাইনের ভাই মোহাম্মদ হাসান বলেন, তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলাল পাঁচটিকরি গ্রামে। একসঙ্গে ঈদ করার জন্য সকালে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন তার ভাই।

দিনাজপুর সদর কোতুয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তানভিরুল ইসলাম বলেন, তাদের লাশ মেডিক্যাল কলেজ হাসপতালে রয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।