🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

মাদক পাচার মামলায় ৬ রোহিঙ্গার কারাদণ্ড

Cox's Bazar news
❏ বুধবার, জুলাই ৬, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারে মাদক পাচারের দায়ে ৬ রোহিঙ্গাকে ৭ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়াও ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৬ জুলাই) কক্সবাজার জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মিয়ানমারের আকিয়াব জেলার ফতুর থানার অনারেং ক্যাম্পের মোঃ আঃ মুনাফ, মোঃ ইসমাইল, মোঃ নুর হোসেন, মোঃ হোসেন ও মোঃ আমির।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১৫ এপ্রিল সেন্টমার্টিন সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ৮০ হাজার ইয়াবাসহ ৬ রোহিঙ্গাকে আটক করে কোস্ট গার্ড। এ ঘটনায় কোস্টগার্ড সেন্টমার্টিন স্টেশনের সিনিয়র পেটি এম সিরাজুল ইসলাম বাদী হয়ে মামলা করেন টেকনাফ থানায়। মামলাটির দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে রায় ঘোষণা করা হলো আজ বুধবার।