🕓 সংবাদ শিরোনাম

তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে আধা বেলা হরতালের ডাক * নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ছাত্রদলের সভাপতিকে আসামী করে মামলা

Nihoto Sobuj Molla
❏ বুধবার, জুলাই ৬, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সবুজ মোল্যা (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনুকে প্রধান আসামী করে ১০ জনের নাম উল্লেখ পূর্বক ও অজ্ঞাতনামা আরও ৮/১০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) বিকালে নিহতের বাবা শহীদ মোল্যা বাদী হয়ে ফরিদপুরের কোতয়ালী থানায় মামলাটি দায়ের করেন কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (৪ জুলাই) দিনগত রাত সাড়ে ১০ টার দিকে জেলা সদরের বায়তুল আমান এলাকায় তাকে ধাঁরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

পরে তাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত সবুজ ফরিদপুর সদরের ডিগ্রিরচর ইউনিয়নের কাজের মাতুব্বরের ডাঙ্গী এলাকার শহীদ মোল্যার ছেলে বলে জানা যায়। তবে সে বায়তুল আমান এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন।