🕓 সংবাদ শিরোনাম

যে নেতার নিজের মা মরে মরে, তাকে দেখতে আসে না আর আপনার জন্য আসবে কোন দুঃখে: শামীম ওসমান * কেরানীগঞ্জে প্যাকেজিং কারখানায় আগুন, ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে * পুলিশের উদ্ধার করা মাদক ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেল মাদকসেবীরা! * চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর * ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা, মামলা তুলে নিতে হত্যার হুমকি * ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের * বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেলওয়ে জাদুঘর এখন ফরিদপুরে * কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা * রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার * নারায়ণগঞ্জে প্রাইভেটকারচাপায় পথচারীর মৃত্যু *

  • আজ শনিবার, ৫ ভাদ্র, ১৪২৯ ৷ ২০ আগস্ট, ২০২২ ৷

হিন্দু কর্মচারীর শেষকৃত্য করল মুসলিম পরিবারটি


❏ বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ঘটনাটি ঘটেছে আমাদের পাশের দেশ ভারতের বিহার রাজ্যের । হিন্দু কর্মচারীর শেষকৃত্য করেছে মুসলিম একটি পরিবার। এ ঘটনার মধ্য দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত আবারও উঠে এসেছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, একজন হিন্দু ধর্মাবলম্বীর মরদেহ কাঁধে করে নিয়ে যাচ্ছেন মুসলিম মুহাম্মদ রিজওয়ান। সূত্র: এনডিটিভি

জানা গেছে, মৃত রামদেব শাহ ২৫ বছর ধরে রিজওয়ানের দোকানে কাজ করেছেন। গত ২৫ বছরে রামদেবকে নিজের পরিবারের সদস্য হিসেবেই মনে করেছেন রিজওয়ান।

এনডিটিভি জানিয়েছে, রামদেব ৭৫ বছর বয়সে গত সপ্তাহে মারা গেছেন। তার শেষকৃত্যে রিজওয়ান ছাড়াও পুরো পরিবারের সদস্যরা উপস্থিত থেকেছে।

রামদেবের এই শেষকৃত্যে প্রতিবেশী অনেক মুসলমানও উপস্থিত ছিল। স্থানীয়রা বলছেন, রিজওয়ানের দোকানে দুই যুগের বেশি সময় কাজ করেছেন রামদেব। এই সময়ে সবার মনে জায়গা করে নিয়েছেন রামদেব। তিনি অমায়িক মানুষ ছিলেন।