🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

এবার বাস থেকে ফেলে হত্যার অভিযোগ তাকওয়া পরিবহনের বিরুদ্ধে

Gazipur news
❏ বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরে সাধারণ যাত্রীদের অভিযোগের শেষ নেই পরিবহনটির বিরুদ্ধে। অতিরিক্ত গতি, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রী চাপা দেয়া এবং সড়কে চলাচলকারী অন্য পরিবহনের সাথে সংর্ঘষ এটা যেন রোজকার ঘটনা এই পরিবহনটির। এবার ভাড়া নিয়ে বাকবিতন্ডার সময় গাড়ি থেকে ফেলে হত্যার অভিযোগ মহনগর বাসীর আতঙ্ক, তাকওয়া পরিবহনের বিরুদ্ধে।

সায়েম (২০) নামের এক যুবককে চলন্ত গাড়ি থেকে ফেলে হত্যার অভিযোগ তাকওয়া পরিবহনের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মহানগরীর শিববাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসচালক ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- বাসচালক শফিকুল ইসলাম (৩৬) ও চালকের সহযোগী হীরা মিয়া (২৭)।

সায়েম ময়মনসিংহের নান্দাইল থানার আওলাপাড়া গ্রামের মো. আবু সাঈদের ছেলে। তিনি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন।

মেট্রো সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদুর রহমান জানান, জোড়পুকুর থেকে পশ্চিম বিলাসপুর যাওয়ার জন্য তাকওয়া পরিবহনের একটি বাসে উঠে সায়েম। পথে ভাড়া নিয়ে চালকের সহযোগী হিরা মিয়ার সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে বাসটি শিববাড়ি মোড়ে পৌঁছালে সায়েমকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় হিরা। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সায়েম। বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জিএমপি হেডকোয়ার্টারের সামনে থেকে চালক ও হেলপারকে আটক করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগে মহানগরের জোড় পুকুর পাড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক যাত্রীকে চাপা সিসি টিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।