• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

বদনাম থেকে রক্ষা পেলাম, মোতাহার হোসেন এমপি

Lalmonihat news
❏ শুক্রবার, জুলাই ৮, ২০২২ রংপুর

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: তিস্তা ব্যারেজ দেখতে আসা দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিআইপি লোকদের সাথে ঢাকা দেখা হলেই তারা বদনাম করে বলতেন, আপনার তিস্তা ব্যারেজ এলাকায় কোন রেস্টুরেন্টে নেই। পরিবার নিয়ে বসে একটু চা খাবারও কোন ব্যবস্থা নেই। এ বদনাম থেকে আজ রক্ষা পেলাম। এবার থেকে আর সেই বদনাম শুনতে হবেনা।

বৃহস্পতিবার (৭ জুন) বিকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারেজ এলাকায় নবনির্মিত “বৈরালী ফাস্টফুড চাইনিজ রেস্টুরেন্টে এন্ড কমিউনিটি সেন্টারের উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, রেস্টুরেন্ট করলেন। খাবারের মানটা ভালো করবেন। তানাহলে এখানে লোকজন আসবেনা। খাবারের মান খারাপ হলে মানুষ মুখ ফিরিয়ে নিবে আর খাবার মান ভালো হলে কাস্টমারই বাহিরে গিয়ে সুনাম করবে। ফলে ব্যবসায় দিনদিন উন্নতি লাভ করবে।

তিনি আরও বলেন, অবসরে সকল দর্শনার্থীরা অবকাশ যাপন করতে না পারায় এনিয়ে অনেকের মাঝে চাপা ক্ষোভ দেখা যায়। ঘুরতে আসা দর্শনার্থীদের প্রকৃতির ডাকে সারা দেয়ার মতো কোন পরিবেশ নেই। এ সমস্যা সমাধে এবার তিস্তা ব্যারেজ এলাকায় জনসাধারণের জন্য ডাকবাংলো হচ্ছে। এতে সবাই উপকৃত হবে।

বৈরালী ফাস্টফুড চাইনিজ রেস্টুরেন্টে এন্ড কমিউনিটি সেন্টারের পরিচালক ও গড্ডিমারী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামলের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলার আওয়ামিলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ ওসি ওমর ফারুকসহ হাতীবান্ধা-পাটগ্রাম এলাকার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামিলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।