• আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

সিরাজগঞ্জের মহাসড়কে ১৬ কিমি থেমে থেমে চলছে গাড়ি


❏ শুক্রবার, জুলাই ৮, ২০২২ প্রধান খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রাত থেকে সিরাজগঞ্জের মহাসড়কে উত্তরবঙ্গগামী যানবাহনের চাপ বেড়েছে। ফলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত বিভিন্ন জায়গায় থেমে থেমে চলছে গাড়ি।

শুক্রবার (৮ জুলাই) সকাল থেকে মহাসড়কের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় গোলচত্বর, সয়দাবাদ, কড্ডার মোড়, ঝাঐল ওভার ব্রিজসহ হাটিকুমরুল গোলচত্বর এলাকায় সরজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়।

কড্ডার মোড় এলাকায় সফিপুর থেকে আসা এসআই পরিবহনের যাত্রী আরিফুর ইসলাম বলেন, ‘শফিপুর থেকে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় আসতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটের ভোগান্তি পোহাতে হয়েছে। তবে সেতু পার হওয়ার কিছু কিছু জায়গায় থেমে থেমে চলছে গাড়ি। ফলে বিগত কয়েক বছরের তুলনায় কিছুটা স্বাভাবিকভাবে যাওয়া যাচ্ছে।

আরেক যাত্রী ইসমাইল হোসেন সিরাজ বলেন, ‘চন্দ্রা থেকে এলাম। আসতে রাস্তার বিভিন্ন জায়গায় যানজটের ভোগান্তি থাকলেও সেতু পশ্চিম পাড় থেকে যানজটে পরতে হয়নি। তবে ধীরগতি রয়েছে ‘

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, রাত থেকে যানবাহনের চাপ বেড়েছে। ফলে মহাসড়কের কিছু কিছু জায়গায় দীর্ঘসারি দেখা গেলেও নেই কোনো যানজট। ভোগান্তিহীন ঈদযাত্রার দিকে খেয়াল রেখে কাজ করছি।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খাঁন সালেক বলেন, মহাসড়কে উত্তরবঙ্গগামী যানবাহনের চাপ বেড়েছে। তবে ঢাকামুখী যানবাহনের চাপ নেই।