• আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

গাজীপুরে তাকওয়া পরিবহনের সেই চালক ও সহযোগীকে রিমান্ডের আবেদন

Gazipur news
❏ শুক্রবার, জুলাই ৮, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগরীর শিববাড়ি এলাকায় বাস ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে চলন্ত বাস থেকে এক যাত্রীকে সড়কে ফেলে হত্যার ঘটনায় গ্রেফতার তাকওয়া পরিবহনের  চালক ও তার সহকারীকে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

শুক্রবার (৮ জুলাই) সকালে আসামিদের গাজীপুর আদালতে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, নিহত তরুণের বাবা আবু ছাইদ বাদী হয়ে বৃহস্পতিবার (৭ জুলাই) থানায় হত্যা মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতারের পর আসামিদের পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জোড়পুকুর পাড় মোড় থেকে তাকওয়া পরিবহনের একটি বাসে সায়েম নামের এক যাত্রী শিববাড়ী মোড়ে আসার জন্য ওঠেন। বাসে হেলপারের সঙ্গে ভাড়া নিয়ে সায়েমের কথা-কাটাকাটি হয়। এ কারণে হেলপার সায়েমকে শিববাড়ী মোড়ে নামতে না দিয়ে তাকে চান্দনা চৌরাস্তার দিকে আরও সামনের দিকে নিয়ে যান। পরে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের গেটের অদূরে এশিয়ান ফার্নিচারের দোকানের সামনে পৌঁছালে সায়েমকে চলন্ত বাস থেকে সড়কে ওপর ফেলে দেয়।

এ সময় ওই বাসের নিচে পড়ে পিষ্ট হয়ে সায়েম ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ বাসটি জব্দ ও বাসের চালক ও তার সহযোগিকে আটক করে। এ ঘটনায় নিহত যুবক সায়েমের বাবা বাদী হয়ে মামলা করেন।