• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

ঈদযাত্রায় ফরিদপুরে গাছের সাথে মাহিন্দ্রের ধাক্কায় নিহত-১, আহত-৭

Faridpur news
❏ শনিবার, জুলাই ৯, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ঈদযাত্রায় ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ফরিদপুরের মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে মাহিন্দ্রের ধাক্কায় মো. আব্দুল ওদুদ শেখ (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় মাহিন্দ্রতে থাকা শিশুসহ ৭ জন আহত হয়েছেন।

শনিবার (৯ জুলাই) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী মালেকা চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আব্দুল ওদুদ শেখ মাগুরার হাজিপুর গ্রামের মো. আজিতের ছেলে। তিনি ঈদুল আজহা উদ্‌যাপন করতে ঢাকা থেকে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় মাহিন্দ্রতে থাকা শিশুসহ সাতজন আহত হন। আহতদের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা ও পুলিশ সুত্রে জানা গেছে, মাহিন্দ্রতে করে তারা ঢাকা থেকে ঈদ করার উদ্দেশে মাগুরা গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। সারারাত গাড়ী চালানোর কারণে চালকের চোখে ঘুম ছিল। তাকে রাস্তায় কয়েকবার চা খাওয়ানো হয়। তারপরও তিনি ঘুমের ঘোরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধ্বাক্কা দেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.কবির হোসেন বলেন, হাসপাতালে আনার পর একজন মারা যান। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, একজন নিহত ও ৭ জন যাত্রী আহত হন। তারা ঢাকা থেকে মাহেন্দ্রতে করে গ্রামের বাড়িতে ফিরছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।