🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

রংপুরে মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে নিহত-১

Rangpur Accdinet Pik
❏ রবিবার, জুলাই ১০, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল,স্টাফ করেসপন্ডেন্ট (রংপুর): বাবার সাথে ঈদের নামাজ শেষে বাড়ি ফেরা হলো না মাহমুদুল হাসান নামের অনার্স ৩য় বর্ষের এক শিক্ষার্থীর।

রোববার সকালে রংপুর নগরীর পাকার মাথা এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের নামাজ শেষে কোরবানির মাংস কাটার জন্য প্রয়োনীয় সামগ্রী বাসা থেকে নিয়ে আসার জন্য মোটরসাইকেল করে বাড়িতে যাওয়ার পথে পাকার মাথা নামকস্থানে রংপুর থেকে মহিপুর গামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরহী মাহমুদুল হাসান মারা যান। এ ঘটনায় মাইক্রোবাসসহ চালক পলাতক রয়েছে।

নিহত মাহমুদুল হাসান গঙ্গাচড়া সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি তদন্ত হোসেন আলী জানান, মাইক্রোবাস চালক পলাতক রয়েছে। নিহতের মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।