🕓 সংবাদ শিরোনাম

নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

‘আওয়ামী লীগ সরকার দুর্নীতিমুক্ত’


❏ সোমবার, জুলাই ১১, ২০২২ প্রধান খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার দুর্নীতিমুক্ত সরকার। এ সরকারের সময়ে কেউ দুর্নীতি করে পার পাবে না।

ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে সোমবার (১১ জুলাই) সমাজের অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ হুঁশিয়ারি দেন।

এ ছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্নীতিমুক্ত উল্লেখ করে এ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা-কর্মচারী দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, ‘সারা দেশে ত্রাণসামগ্রী বিতরণকালে কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

এ সময় বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সেলিম মণ্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।