🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

চাটমোহরে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার সময় বাস উল্টে ৪০ জন আহত

Pabna news
❏ সোমবার, জুলাই ১১, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার সময় একটি বাস উল্টে খাদে পরে অন্তত ৪০ জন আহত হয়েছেন।

রবিবার (১০ জুলাই) দুপুরের দিকে চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রাম এলাকায় এ
দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন, চাটমোহর পৌর সদরের জিতেন্দ্র নাথ সরকার (৫০), জিতেন্দ্রনাথ সরকারের স্ত্রী রেপতি সরকার (৪০), প্রকাশ হালদার এর স্ত্রী পুনতি হালদার (২৫), বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের লক্ষণ হালদার (৭৪), গৌড় সরকারের স্ত্রী সীমা সরকার, সুভাষ (৪০), নগেন হালদার, বেড়া উপজেলার বনগ্রামের কোমল সরকার (৪৫) ও তার মেয়ে প্রিয়ন্তি, মানিকগঞ্জের উথুলী এলাকার মিলন রাজ বংশী (৪৬), নওগাও এর আত্রাই উপজেলার অজিত সরকার (৪০),ধানুয়াঘাটা এলাকার মিথিলা ও মেঘলা, লক্ষীপুরের স্বপ্না ও ছবিসহ
প্রায় ৪০ জন আহত হয়।

এদের মধ্যে কোমল সরকার ও তার মেয়ে প্রিয়ন্তি, মিলন রাজ বংশী, সীমা সরকার ও অজিত সরকার পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার জিতেন্দ্রনাথ সরকারের মেয়ে প্রিয়াংকা সরকারের বিয়ে হয় ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রামের অর্জুন সরকারের ছেলে রাজিব সরকারের সাথে। জিতেন্দ্র সরকার তার আত্মীয় স্বজন অন্তত ৫০জন বাস যোগে নব বিবাহিতা মেয়ের শশুরবাড়ি যাচ্ছিলেন। উক্ত বৌভাত অনুষ্ঠানে যাওয়ার সময় বাসটি ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিনের বাড়ির কাছাকাছি পৌছিলে একটি অটো ভ্যানকে সাইড দিতে গিয়ে উল্টে পাশর্^বর্তী খাদে পরে যায়। এসময় তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জালাল উদ্দিন জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটি একটি হৃদয় বিদারক ঘটনা। আহতদের উদ্ধার এবং চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর রাখা হয়েছে।