• আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

ত্রিশালে যুবকের চাকুর আঘাতে হোটেল ব্যবসায়ী গুরুতর আহত

Trishal news
❏ বুধবার, জুলাই ১৩, ২০২২ ময়মনসিংহ

মামুনুর রশিদ,ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে মো. জহিরুল ইসলাম নামে এক যুবকের চাকুর আঘাতে এক হোটেল ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছে।

বুধবার রাত একটার দিকে উপজেলার কোনাবাড়ী নদীরপাড় এলাকার হিন্দুপল্লীতে ঘটনাটি ঘটে।এ বিষয়ে আহত দীপক পালের স্ত্রী অঞ্জনা রাণী পাল বাদি হয়ে ত্রিশাল থানায় একটি মামলা রুজু করেছেন।

মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আহত দীপক পাল দীর্ঘদিন ধরে তার নিজ বসতিতে হোটেল ব্যবসা পরিচালনা করে আসছিল। বখাটে জহিরুল ইসলাম তার দোকানের একজন কাস্টমার। সে নগদে, বাকিতে দুইভাবেই মালামাল কেনাকাটা করতো। গত মঙ্গলবার দিন রাত ১১ টার দিকে টাকা বাকি রেখে আবারও মালামাল নিতে আসায় মালামাল দিতে অস্বীকৃতি জানালে জহিরুল দীপক পালকে শাসিয়ে যায়। পরে বুধবার রাত একটার দিকে সে দোকানে অবস্থান করা দীপক পালকে টাকা পরিশোধ করবে বলে ডেকে তুলে চাকুর আঘাতে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করে।

ত্রিশাল থানাপুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, গুরুতর আহত দীপক পালের অবস্থা আশংকাজনক। প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে(মমেকে) ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ত্রিশাল থানার উপ-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, বুধবার রাত একটার দিকে ঘটনাটি ঘটে। এবিষয়ে ত্রিশাল থানায় একটি মামলা রুজু হয়েছে। আহত দীপক পালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আসামীকে ধরতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।