• আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

পরিবহনে চাঁদাবাজি: আটক ব্যক্তিকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গণপরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগে পুলিশ এক জনকে আটক করলে তাদের ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা ও গাড়ি ভাংচুর করা হয়। এতে দুই পুলিশ সদস্য আহত হন। গতকাল মঙ্গলবার উপজেলার ভজনপুর বাস স্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গণ পরিবহন থেকে চাঁদাবাজি করার সময় শাহআলম (৪০) নামে এক জনকে আটক করে পুলিশ। তাকে নিয়ে যাওয়ার সময় চাঁদাবাজের পরিবার আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ী ভাংচুর করে।

পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ী ভাংচুরের ঘটনায় এসময় সাব্বির (১৭) নামে আরো এক জনকে আটক করেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, চাঁদাবাজির সংবাদ পেয়ে ঘটনা স্থল থেকে আসামি আটক করে নিয়ে আসার সময় চাঁদাবাজদের পরিবার আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় দুজন পুলিশ সদস্য আহত হয়। এর পর হামলাকারীরা প্রায় দেড় থেকে দুই শত জন আমাদের থানা পুলিশের গাড়ীতেও ভাংচুর চালায়।

আটক শাহআলম উপজেলার ভজনপুর গ্রামের মৃত নুর ইসলামের পুত্র ও সাব্বির (১৭) ঠাকুরগাঁও জেলার ভুল্লি এলাকার আবুল হোসেনের পুত্র।

তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) জাহেরুল ইসলাম জানান, পুলিশের উপর হামলা, পুলিশের কাজে বাধা, সরকারী সম্পদ নষ্টের চেষ্টা, গাড়ী ভাংচুর সহ মহাসড়কে চাঁদাবাজির ঘটনায় পৃথক দুটি মামলা রুজ করা হচ্ছে।