🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ২৫ শ্রাবণ, ১৪২৯ ৷ ৯ আগস্ট, ২০২২ ৷

গাজীপুরে বিলের পানিতে নৌকা ডুবে নানীর মৃত্যু,নাতনি নিখোঁজ

Gazipur news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরে বিলের পানিতে বেড়াতে গিয়ে নৌকা ডুবির ঘটনায় নানীর মৃত্যু হয়েছে ও নাতনী নিখোঁজ রয়েছে । শুক্রবার সকাল ১০টার দিকে গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নে বন্দান গ্রামে চিলাই বিলে এ ঘটনা ঘটে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সাথিয়া আক্তার (৬২) বন্দান গ্রামের জুলমত আলীর স্ত্রী ও তার নাতনী বসুগাঁও এলাকার বুলবুল মিয়ার মেয়ে সায়মা (৫)।

ডুবুরি লিডার ইদ্রিস আলী জানান, ঈদের ছুটিতে নানির বাড়িতে বেড়াতে এসেছিলেন বসুগাঁও এলাকার বুলবুল মিয়ার স্ত্রী ও মেয়ে। শুক্রবার সকাল ১০টার দিকে বন্দান থেকে নানী নাতনীসহ আরো ৪ জন একটি ছোট ডিঙ্গি নৌকায় করে বেড়াতে যাচ্ছিলেন। নৌকাটি বেলাই বিল দিয়ে যাওয়ার সময় হঠাৎ করে বিলের মাঝখানে নৌকাটি ডুবে যায়।

এতে নানী সাথিয়া আক্তার ও নাতনী সায়মা পানিতে তলিয়ে যায়। অন্যরা সাতরে বিলের মাঝে থাকা বিভিন্ন গাছে ধরে রক্ষা পায়। তাদের চিৎকারে বিলের ধারের স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এসময় স্থানীয়রা চেষ্টা চালিয়ে নানী সাথিয়া আক্তারের মরদেহ উদ্ধার করে। নাতনী সায়মাকে পানিতে খুঁজে না পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ডুবুরি দল সায়মাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।