• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

গাজীপুরে বিআরটি’র গার্ডার পড়ে এক শ্রমিকের মৃত্যু, আহত-২

Gazipur news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় বিআরটির গার্ডার পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক পথচারী এবং অপর এক শ্রমিক আহত হয়েছেন। শুক্রবার বিকেল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক জিয়াউর রহমান (৩০) ময়মনসিংহের ধোবাউড়া থানার মধ্যশালকুন গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি বিআরটি প্রকল্পের নিরাপত্তাকর্মীর কাজ করতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) জাকির হাসান জানান, বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চৌরাস্তা এলাকায় চলমান বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের নির্মাণকাজ চলছিল। টেইলার গাড়িতে করে ফ্লাইওভারের লঞ্চিং গার্ডার নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় লঞ্চিং গার্ডারটি টেইলার থেকে স্লিপ করে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়। আহত অপর এক শ্রমিক ও এক পথচারীকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

বিআরটি’র প্রকল্প পরিচালক ইলিয়াস শাহ বলেন, ফ্লাইওভারের লঞ্চিং গার্ডার অন্যত্র নিয়ে যাওয়ার জন্য টেইলার গাড়িতে উঠানো হয়েছিল। সেটি স্লিপ করে পড়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের একজন শ্রমিক নিহত ও একজন আহত হয়েছেন। নিহত শ্রমিক সিকিউরিটি গার্ড ও আহত শ্রমিক ফোরম্যান হিসেবে কাজ করতো।