শেরপুরে হলে বসে সাইকো দেখলেন রোশান, পূজা ও অনন্য মামুন

Sherpur News Rupkotha
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সাইকো’ সিনেমার প্রচারণায় শেরপুরে হলে বসে দর্শকদের সাথে ছবি দেখলেন ছবিটির নায়ক রোশান, নায়িকা পূজা চেরি ও পরিচালক অনন্য মামুনসহ ছবিটির অন্যান্য কলাকুশলীরা।

শুক্রবার বিকেলে শহরের রঘুনাথবাজারস্থ রূপকথা সিনেমা হলে আসেন তারা। ওইসময় ছবির দর্শকদের সাথে তারা কথা বলেন ও ভক্তদের আবদার মেটাতে ছবি তুলেন। ওইসময় শেরপুরের রূপকথা হলের স্বত্ত্বাধিকারী শুভ্র রায়সহ সাইকো ছবির অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

হল পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তারা। ওইসময় ছবিটির নায়ক রোশান বলেন, একটা সময় হল ছাড়া সিনেমা দেখার কোন সুযোগ ছিল না।

এখন এ্যান্ড্রয়েড ফোন, টেলিভিশনসহ নানা মাধ্যমে দর্শক ছবি দেখতে পারছে। আগে ছবি হলেই দর্শক হলে হুমড়ি খেয়ে পড়তেন। এখন পরিবেশ পরিবর্তন হয়েছে। দর্শক ভালো পরিবেশ ভালো গল্পের ছবি দেখতে চান। হলিউড বলিউডের সাথে তুলনা করছেন। এজন্য সাইকো সিনেমাটি দেশের সব ধরনের দর্শকদের কথা বিবেচনায় রেখেই বানানো হয়েছে। এর ফলাফলও বেশ ভালোই পাওয়া যাচ্ছে।

নায়িকা পূজা চেরি বলেন, মানুষের রুচিবোধে এখন পরিবর্তন এসেছে। দর্শকরা ভালো কনটেন্ট দেখতে চান। যা সাইকোর মধ্যে তারা পাবেন। দর্শকদের কাছ থেকে শতভাগ ইতিবাচক সাড়া পাচ্ছি।

ছবিটির পরিচালক অনন্য মামুন বলেন, এবারের ঈদের তিনটা ছবি মুক্তি পেয়েছে- সাইকো, দিন দ্যা ডে ও পরাণ। আমার অনুরোধ বাংলা চলচ্চিত্রকে ভালোবাসলে আপনারা তিনটা ছবিই হলে গিয়ে দেখুন। তিনি বলেন, সাইকো সিনেমাটিতে এ্যাকশন, ড্রামা, গান সবকিছুই রয়েছে। ঢাকা ও ঢাকার বাইরে সাইকোর বেশ ভালো সাড়া পাচ্ছি।

উল্লেখ্য, অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ। সাইকো সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রডাকশন। বাংলাদেশ ও নেপালে ছবিটির শুটিং করা হয়েছে।