• আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

পাবনায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

Pabna news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ রাজশাহী
আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল- পিকআপ মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার নাগডেম ইউনিয়নের ছোট পাথাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 নিহতরা হলেন- পাবনা সদর উপজেলার জালালপুর গ্রামের রুস্তম আলীর ছেলে জুয়েল ( ৩০), রবি চানের ছেলে সুরুজ্জামান (৩৯) অপরজন উভয়ের চাচা জুরান মোল্লার ছেলে মতিন(৬০)। নিহতরা একই পরিবারের আপন চাচা ভাতজা
স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল ৫ টার দিকে একই পরিবারের ৩ জন শাহজাদপুরের দিকে যাচ্ছিল। ছোট পাথাইল হাট নামক স্থানে একটি অটোভানের সাথে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে গেলে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিলে মতিন ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা জুয়েল ও সুরুজ্জামান এনায়েতপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা মারা যায়।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুজন মারা যায়। অপরজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তারা সবাই একই পরিবারের। নিতহদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে চালক পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।