🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ২৫ শ্রাবণ, ১৪২৯ ৷ ৯ আগস্ট, ২০২২ ৷

মির্জাপুরে ত্রিমুখী সংঘর্ষে ৪ জনের মৃত্যু


❏ শনিবার, জুলাই ১৬, ২০২২ ঢাকা, প্রধান খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ত্রিমুখী সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ জুলাই) ভোর সাড়ে চারটায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কেরদুল্যা মুনসুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসের পাঁচ যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে পাঠানো হয় বলে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস। নিহতদের পরিচয় এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ঢাকাগামী বালুভর্তি ট্রাককে পেছন থেকে বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এসময় বাসের পেছনে থাকা অপর যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৩ যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়।

পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় বাসের ভেতরে আটকা পড়া ৫ যাত্রীদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আরও ১জনের মৃত্যু হয়। ঘটনার পর ঢাকাগামী লেনে যানজটের সৃষ্টি হয়। এ ঘটনায় তিন গাড়িই দুমড়েমুচড়ে গেছে।

কাশেম নামের এক ব্যক্তি জানান, আমার বোন জামাই সেনাবাহিনীর সদস্য আব্দুর রাজ্জাক। চাকরিতে যোগ দিতে চট্টগ্রামের উদ্দেশে বিনিময় বাসযোগে যাচ্ছিল। সে বাসের ডানপাশে থাকায় মৃত্যুর হাত থেকে বেঁচে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঘাটাইল সেনানিবাসে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল জানান, মহাসড়কের ঢাকাগামী লেনে পেছন দিক থেকে বাস ট্রাককে ধাক্কা দেয়। এতে তিন গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই তিনযাত্রীর মৃত্যু হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়। যানচলাচল স্বাভাবিক রয়েছে।