🕓 সংবাদ শিরোনাম

শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

শাহজাদপুরে ইউপি চেয়ারম্যাকে গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

Sirajgonj news
❏ শনিবার, জুলাই ১৬, ২০২২ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরের কৈজুরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এ্যাডভোকেট আব্দুল খালেককে হামলা ও মারপিট করে আহত করার প্রতিবাদে ও ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন এর গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৬ জুলাই) বেলা ১১টায় কৈজুরী ওয়াবদা বাধে উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের নেতৃত্বে শত শত গ্রামবাসী বিক্ষোভ, প্রতিবাদ সভা ও মানববন্ধনে অংশ নেয়।

উল্লেখ্য, শুক্রবার (১৫ জুলাই) দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ী ফেরার পথে, একদল দুর্বৃত্ত কৈজুরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে।

পরে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এই হামলার ঘটনায় অধ্যক্ষ আব্দুল খালেকের ছেলে মোঃ সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন।

বিক্ষোভ ও মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী জানায়, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খোকন মাস্টার চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার নেতৃত্বে তার ভাই ভাতিজারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট, চাঁদাবাজীসহ নানা অপকর্ম চালিয়ে আসছে।

এসময় কৈজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ী ফেরার পথে, কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী কৈজুরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে।

এবিষয়ে, চেয়ারম্যান খোকন মাস্টারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,পোলাপান এ ঘটনা ঘঠিয়েছে তবে আমি এর সুষ্ঠু বিচার দেবো।

এই ঘটনায় শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আব্দুল মজিদ জানান, এ্যাডভোকেট আব্দুল খালেকের উপর হামলার বিষয়ে আমরা অবগত হয়েছি। তার ছেলে সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরোম ২০/২৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। ইতিমধ্যে আমরা একজনকে গ্রেফতার করেছি বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।