🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

সড়ক দুর্ঘটনায় জবি শিক্ষার্থী মৃত্যু

University news
❏ রবিবার, জুলাই ১৭, ২০২২ ঢাকা

এস এম শাহাদাত হোসেন অনু, জবি প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মো. আবদুল্লাহ মামুন নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের (২০১৬-১৭) শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

শনিবার (১৬ জুলাই) ঢাকা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৯ টায় তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি টাইঈল জেলার মধুপুর উপজেলার মহেশমারা ইউনিয়নে। গত ৯ ই জুলাই তার নিজ জেলা টাইঙ্গাইলে বাইক  দুর্ঘটনায় মস্তিষ্কে আঘাত প্রাপ্ত হন। এবং প্রাইমারি ব্রেইন ড্যামেজ হয়। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসারত ছিলেন।

তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। অন্য দুই বোন বিবাহিত। তার পাঁচ বছর বয়সে পিতা মারা যান। ফলে তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। এদিকে আবদুল্লাহর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ববিদ্যালয়ের বন্ধু মহলে।

এ বিষয়ে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.রাজিনা সুলতানা বলেন, আব্দুল্লাহর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এটা মানতে পারছি না যে সে আর ক্লাসে আসবে না। আমর তার পরিবারের সাথে যোগাযোগ করছি সর্বক্ষণ।

শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, আবদুল্লাহ খুব মেধাবী ছেলে ছিলো। তার এই অকাল মৃত্যু মেনে নেওয়া আমাদের জন্য কষ্টকর।