🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

যমুনা গ্রুপে যোগ দিলেন সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী


❏ রবিবার, জুলাই ১৭, ২০২২ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের পরিচালক (হেড অব করপোরেট অ্যাফেয়ার্স) পদে যোগদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সদ্য সাবেক জিএস গোলাম রাব্বানী।

শনিবার রাতে গণমাধ্যমকে নিশ্চিত করে গোলাম রাব্বানী বলেন, আমি চাকরি পেয়েছি আরও আগে। অফিস শুরু করেছি শুক্রবার থেকে। যমুনা গ্রুপের মোট ৪১টি কনসার্ন। এগুলোর বিজনেস, ডেভেলপমেন্ট, রিসার্চসহ অন্য বিষয়গুলো দেখার দায়িত্ব আমার। বলা যায়, পরিচালক, অ্যাডমিনের যে কাজ, সেগুলো আমার করতে হবে। পাশাপাশি অন্য কাজও করতে হবে।

গোলাম রাব্বানী বলেন, এখানে আমার কাজের স্বাধীনতা আছে। আমি ছাত্রলীগের সাবেক নেতাদের কর্মসংস্থানের জন্যও কাজ করবো। তাদের যমুনা গ্রুপের ৪১টা কনসার্নের সঙ্গে ব্যবসার সুযোগ করে দেবো।

উল্লেখ্য, ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদচ্যুত হয়েছিলেন গোলাম রাব্বানী। একই সময়ে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস ছিলেন।