🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

৭৪ শিল্পীকে নিয়ে আজ সিনেমা হলে যাচ্ছেন অনন্ত জলিল


❏ সোমবার, জুলাই ১৮, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। ঈদে মুক্তি প্রাপ্ত তিনটি সিনেমার ভেতর একটি এই অভিনেতার। ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তির পর থেকে প্রচারে সারাদেশ চষে বেড়াচ্ছেন তিনি।

তারই ধারাবাহিকতায় সোমবার (১৮ জুলাই) চলচ্চিত্রের ৭৪ জন শিল্পীকে নিয়ে একসঙ্গে হলে দেখবেন তার নতুন সিনেমা।

অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ- এমন একটা ট্যাগ আছে অনন্ত জলিলের পিঠে। সেটাই আরও একবার প্রমাণ করতে যাচ্ছেন তিনি।

যদিও অনন্তর এমন ঘোষণার পর সমালোচকদের একটাই প্রশ্ন- এতো শিল্পী তিনি একসঙ্গে পাবেন কোথায়! অবশ্য সেই অসম্ভবকে বাস্তবে দেখতে হলে অপেক্ষা করতে হবে আরও কয়েক ঘণ্টা। অনন্ত জানান, ১৮ জুলাই যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন তারা।

রবিবার (১৭ জুলাই) অনন্ত এক ভিডিও বার্তায় বলেন, ‘এবার শুধু আমি বা বর্ষা নই, ‘দিন দ্য ডে’ দেখবেন আমাদের চলচ্চিত্রের ৭৪ জন আর্টিস্ট। আমরা একসঙ্গে ছবি দেখবো। আমন্ত্রণ জানাচ্ছি সাংবাদিক ভাইয়েদেরও।’

এবার ঈদুল আজহায় মুক্তি তিনটি সিনেমার ভেতর শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে।