🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

আদালতে হাজিরা দেয়া হাজতির কাছে মিললো গাঁজা-ইয়াবা ও মোবাইল!

Gazipur news
❏ সোমবার, জুলাই ১৮, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর বন্দি এক হাজতি আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় কারাগারে নিয়ে এসেছে গাঁজা-ইয়াবা ও মোবাইল ফোন।

রোববার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কারা ফটকে ওই হাজতির দেহ তল্লাশি করে এসব জব্দ করে কারা কর্তৃপক্ষ।

ওই হাজতির নাম, বুলবুল ইসলাম( হাজতি নং ৫০৮/১৫)। বিষয়টি নিশ্চিত করেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার -১ নং জেলার মোঃ তরিকুল ইসলাম।

জেলার জানান, বুলবুল ইসলামকে সকালে হাজিরা দেওয়ার জন্য ঢাকা জজ কোর্টে পাঠানো হয়। হাজিরা শেষে পুনরায় তাকে কারাগারে ফেরত আনা হয়। এ সময় রুটিন ওয়ার্ক হিসেবে হাজতিদের দেহ তল্লাশি করার সময় বুলবুলের পড়নের লুঙ্গির ভেতর থেকে ২৫ পিস ইয়াবা, ৩০০ গ্রাম গাঁজা ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।বুলবুল ২০১৫ সাল থেকে কারাগারে রয়েছে। তার বিরুদ্ধে তিনটি মামলা ছিলো যার মধ্যে একটি মামলায় জামিন পেয়েছে। এ ঘটনায় তাকে আমরা আলাদা করে রেখেছি। তার বিরুদ্ধে জেল কোড অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।