🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

মাগুরায় পুলিশ হেফাজতে শ্রমিক নিহতের ঘটনায় মামলা


❏ সোমবার, জুলাই ১৮, ২০২২ খুলনা, দেশের খবর

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার ওয়াপদা এলাকায় গত শনিবার বিকেলে পরিবহন শ্রমিককে মারপিট করে হত্যার অভিযোগে ৪ পুলিশ সদস্যসহ ৫ জনের নামে হত্যা মামলা দায়ের করেছে নিহতের স্ত্রী যমুনা বেগম।

অভিযোগে জানা গেছে, ঘটনার দিন রাশেদুল নামে এক ব্যক্তির মিথ্যা অভিযোগে নাকোল পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই জামাল, এএসআই সিরাজ মোল্যা, এএসআই জসিম, এএসআই ভবেন ও পুলিশ ভ্যানের ড্রাইভার নাজমুল তার স্বামীকে ওয়াপদা বাস স্টান্ডের কাউন্টারের মধ্যেই বেদম মারপিট করে। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে ওই পুলিশ সদস্যরা তাকে প্রথমে নাকোল ক্যাম্পে ও পরে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সোমবার দুপুরে মাগুরা দ্বিতীয় আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সব্যসাচি রায় বাদিপক্ষের যুক্তিতর্ক শুনে বাদিনীর অভিযোগ সরাসরি এফআইআর হিসেবে গণ্য করে পিবিআইকে তদন্তের আদেশ দেন।