🕓 সংবাদ শিরোনাম

এটিএম বুথে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, খুনিকে পুলিশে সোপর্দ করলো জনতা * ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী * চালককে ছুরিকাঘাতে হত্যা করে ব্যাটারিচালিত রিকশা ছিনতাই * গ্রেপ্তার অনুব্রত কি একই জেলে আসবে, পার্থর জিজ্ঞাসা * স্বাস্থ্যগুণ থাকলেও, অতিরিক্ত ডাবের পানি পানে হিতে বিপরীত হতে পারে * পানির দাম ২৫% বাড়ানোর প্রস্তাব ওয়াসা এমডির * জনগণকে রক্ষায় রাজপথ দখলে রাখবো : হাছান মাহমুদ * শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

খরুলিয়ায় ৭০ বছরের বৃদ্ধকে কুপিয়ে হত্যার চেষ্টা


❏ সোমবার, জুলাই ১৮, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজার সদরের খরুলিয়ায় ৭০ বছরের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকেরা।

রবিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৯ টার দিতে ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া ঘাটপাড়া এলাকায় আব্দু রশিদ মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত বৃদ্ধের নাম নুরুল ইসলাম কালু। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বৃদ্ধের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

আহত বৃদ্ধের ছেলে নাছির উদ্দিন জানান, পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার নুরুল হকের ছেলে আব্দুল করিম, তার ছেলে জিয়াউর রহমান, মাহমুদুল হক ওসমান, ভারুয়াখালী ইউনিয়নের সাবেক পাড়া গ্রামের মৃত মাহফুজুর রহমানের ছেলে আবু বক্কর ও আবু ছিদ্দিনসহ সাত-আট জন ভাড়াটিয়া রোহিঙ্গা সন্ত্রাসী নুরুল ইসলামের গতিপথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

পরে বৃদ্ধের বাড়িতে আবার হামলা চালায় প্রতিপক্ষ আব্দুল করিমসহ তার ছেলেরা। এ সময় বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। হামলার সময় ঘরে থাকা ফ্রিজ, নগদ টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যাওয়ারও অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। ঘটনার সময় ঘরের ভেতরে থাকা নারীরা আতঙ্কিত হয়ে চিৎকার করতে থাকেন।

আহত বৃদ্ধ নুরুল ইসলাম বলেন, আমার পৈত্রিক জমিতে দীর্ঘদিন ধরে আমি ভোগদখলে আছি। আব্দুল করিম ও তার ছেলেরা দীর্ঘদিন আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। গত কয়েক বছর আগে গভীর রাতে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে জমি দখলের চেষ্টা করে সে। সে সময় বাধা দিতে গেলে আমাকে মারধর করে।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, হামলার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আহত বৃদ্ধের ছেলে নাছির উদ্দিন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।