🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

ত্রিশালের সেই ট্রাক চালক আটক

Trishal news
❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০২২ আলোচিত

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালের দরিরামপুর এলাকায় মহাসড়কে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বাবা, মা ও এক সন্তানের মৃত্যু ও মায়ের পেট ফেটে শিশু ভূমিষ্ঠ হওয়ার ঘটনায় ট্রাকচালক রাজু আহমেদ শিপনকে সোমবার রাতে ঢাকার সাভার থেকে আটক করেছে র‍্যাব। ঘটনার পর দ্রুতগামী ট্রাকটির চালক ট্রাক ফেলে পালিয়ে যান।

র‌্যাব সূত্রে এ তথ্য জানা গেছে। আজ মঙ্গলবার কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে এ বিষয়ে বিস্তারিত জানাবেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গত শনিবার বেলা ৩টায় ময়মনসিংহের ত্রিশালে কোর্ট ভবন এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী ট্রাকের চাপায় মারা যান বাবা জাহাঙ্গীর আলম (৪২), তার স্ত্রী রত্না বেগম (৩২) ও ছয় বছর বয়সী মেয়ে সানজিদা। এ সময় ট্রাকের চাপায় রত্নার মৃত্যু হলেও তার পেট ফেটে গর্ভের সন্তান ভূমিষ্ঠ হয়।

জানা গেছে, জাহাঙ্গীর–রত্না দম্পতির বাড়ি ত্রিশাল উপজেলার রায়মনি ফকির বাড়ী গ্রামে। শনিবার সকালে জাহাঙ্গীর আলম তার স্ত্রী রত্নাকে নিয়ে ত্রিশালের একটি ক্লিনিকে গিয়েছিলেন। আল্ট্রাসনোগ্রাম শেষে সেখান থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকটি তাদের চাপা দেয়।

জাহাঙ্গীর আলম পেশায় কৃষক। মাঝেমধ্যে বিভিন্ন কাজে শ্রমিক হিসেবেও কাজ করতেন। সর্বশেষ ত্রিশালের একটি রেস্তোরাঁয় শ্রমিকের কাজ করতেন তিনি।