🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

টঙ্গীতে গৃহবধূকে হত্যা করে ঘরের মালামাল লট

Gazipur news
❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের টঙ্গীতে নার্গিস আক্তার (৪০) নামের এক গৃহবধূকে হত্যা করে মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। নিহত নার্গিস পাবনা জেলার সদর থানার চক সাতনিয়ানি গ্রামের মৃত আব্দুল খালেকের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে টঙ্গী এলাকার কামাল হোসেন কাদিরের বাড়িতে ভাড়া থাকতেন।

সোমবার (১৮ জুলাই) কোন এক সময়ে টঙ্গীর দক্ষিণ ভরান মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী নায়েব আলী খান জানান, তিনি আশুলিয়া একটি পোশাক কারখানায় চাকরি করেন। সোমবার সকালে তিনি কাজে চলে যান। দুপুরে নিহত নার্গিসের মেয়ে নেত্রকোনা থেকে একাধিকবার মোবাইল ফোনে কল দিয়েও কোনো উত্তর না পেয়ে বিষয়টি তাকে জানায়।

পরে তিনিও একাধিকবার তার স্ত্রীর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করেন। ফোনে না পেয়ে সন্ধ্যায় অফিসে থেকে বাসায় চলে আসেন তিনি। বাসায় এসে দেখেন, ঘরের মূল ফটক খোলা ও ঘরের আসবাবপত্র এলোমেলো।

পরে স্ত্রীর খোঁজ নিতে গিয়ে দেখেন, পাশের রুমে তার রক্তাক্ত নিথর দেহ পড়ে আছে। এরপর তিনি তাৎক্ষণিকভাবে পুলিশে খবর দেন।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা তার স্ত্রীকে হত্যা করে কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, এ ঘটনাটি ডাকাতি কী না এখনো বলা যাচ্ছে না। তবে এটা একটা হত্যা। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।