আগামীকাল পিরোজপুরে ৭০৯টি গৃহ ও দলিল হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

Pirojpur news
❏ বুধবার, জুলাই ২০, ২০২২ বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: সারাদেশের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ২১ জুলাই পিরোজপুর জেলার ৭টি উপজেলায় গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে ৭০৯টি গৃহ হস্তান্তর করবেন।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর বিষয়বস্তু তুলে ধরেন। অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবীর এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: তারিকুল আলম।

এসময় প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, ৩য় পর্যায়ের ২য় ধাপে আগামী ২১ জুলাই গৃহ হস্তান্তরের পাশাপাশি উপকারভোগীদের মাঝে ২শতাংশ করে জমির দলিলও হস্তান্তর করা হবে। এ উপলক্ষে পিরোজপুর জেলার সকল উপজেলায় অনুরুপ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

এ ছাড়াও মঙ্গলবার বিকেলে পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্ত মরিয়ম জাহানের সভাপতিত্বে পিরোজপুর সদর উপজেলার গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের প্রধানমন্ত্রীর গৃহ হস্তান্তরের বিষয় প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। সদর উপজেলা ভুমি উন্নয়ন কর্মকর্তা ফারজানা আক্তার, ইউপি চেয়ারম্যান গন এসময় উপস্থিত ছিলেন। পিরোজপুর সদর উপজেলায় গৃহহীন ও ভুমিহীন অসহায় পরিবারের মাঝে ২শত ১৫টি ঘর বিতরন করা হবে।

সভায় এসময় পিরোজপুরের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার অন্তত ২০জন প্রতিনিধি অংশ গ্রহন করেন।