🕓 সংবাদ শিরোনাম

মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক * নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

পিরোজপুরে দুই মাদক ব্যবসায়ীকে কারাদন্ড

Pirojpur news
❏ বুধবার, জুলাই ২০, ২০২২ বরিশাল

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় একটি মাদক মামলায় মাদক ব্যবাসীয় নজির শেখকে ৫ বছর ও রানা শেখকে ২ বছরের কারাদন্ড দিয়েছে আদালতের বিচারক।

বুধবার দুপুরে আসামীদের উপস্থিতিতে পিরোজপুরের অতিরিক্ত দায়রা জজ এস এম নুরুল ইসলাম এ আদেশ দেন।

আদেশে মাদক ব্যবসায়ী নজির শেখ কে ৫( পাঁচ) বছরের সশ্রম কারদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং মাদক ব্যবসায়ী রানা শেখকে ০২ (দুই) বছরের সশ্রম কারদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

দন্ডপ্রাপ্ত নজির শেখ (৩৫) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার গুয়াবাড়িয়া গ্রামের মৃত আলী আহমেদ শেখের পুত্র এবং রানা শেখ (৩০) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার কালকেবাড়ি গ্রামের মোঃ আব্দুল করিম শেখের পুত্র।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ০৩ এপ্রিল রাতে পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার চরানি প্রত্যাশী এলাকায় মাদক ক্রয়- বিক্রয় হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে আইণ-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা অভিযান চালায়।

অভিযানে আসামী নজির শেখ ও রানা শেখকে ১ শত ৫ পিস ইয়াবা ও সাড়ে ৩ কেজি গাঁজা সহ গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় একটি মামলা হয়। সেই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক আসামীদের উপস্থিতিতে এ আদেশে প্রদান করেন।

মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবি ছিলেন এপিপি জহুরুল ইসলাম এবং আসামী পক্ষে আইনজীবি ছিলেন আহসানুল কবির বাদল।