• আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

Panchagar news
❏ শুক্রবার, জুলাই ২২, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে ছয় বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে ৬০ বছর বয়সের এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি হাকিমপুর এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত মালেক (৬০) ওই এলাকার জব্বার আলীর ছেলে। এই ঘটনায় আজ বৃহস্পতিবার মেয়ের বাবা বাদী হয়ে দেবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।

ভুক্তভোগীর পরিবারের সাথে কথা বলে জানা যায়, গত সোমবার (১৮ জুলাই) আব্দুল মালেক ভুক্তভোগীকে কলা খাওয়ানোর কথা বলে ডেকে বাসার পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে যায়। সেখানে শিশুটির প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা করেন আব্দুল মালেক। এই সময় শিশুটি চিৎকার শুরু করলে তিনি শিশুটিকে ছেড়ে স্থান ত্যাগ করে। পরে শিশুটি তার মা কে বিষয়টি জানায়।

পরদিন (১৯ জুলাই) রাতে শিশুটির যৌনাঙ্গে ব্যাথার কারণে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ওই দিনই শিশুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন।

দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।