🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার * নূর হোসেনের বিরুদ্ধে আরও এক অস্ত্র-মাদক মামলার বিচার শুরু * আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী * নারায়ণগঞ্জে যৌতুকের মামলায় আইনজীবী গ্রেফতার * হবিগঞ্জের নবীগঞ্জ ইউপি কার্যালয় হয়ে গেল ‘সৌদি দূতাবাস’! * ত্রিশালে ফিসারীতে বিষ প্রয়োগ করে ৫০ লক্ষ টাকার মাছ নিধন * রংপুরে গৃহবধুকে অপহরণ মামলায় অপহরণকারীর যাবজ্জীবন কারাদন্ড * বাহুবলে পরিমাপে কম দেওয়ায় দুই পেট্রল পাম্পকে জরিমানা * আলোচিত সেই শিশুকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ * বাঙালির মর্যাদা প্রতিষ্ঠার সম্পূর্ণ দায়িত্ব নিয়েছিলেন বঙ্গবন্ধু: আইনমন্ত্রী *

  • আজ সোমবার, ২৪ শ্রাবণ, ১৪২৯ ৷ ৮ আগস্ট, ২০২২ ৷

মানিকগঞ্জে কাভার্ড ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে আহত-১

Manikganj accident
❏ রবিবার, জুলাই ২৪, ২০২২ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জাকির হোসেন গুরুতর আহত হয়ে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলা পরিষদের গেটের সামনে কাভার্ড ভ্যানটি ইউটার্ন নিতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

আহত জাকির হোসেন, মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের চর বেতিলা গ্রামের মো. বদরুদ্দীনের ছেলে ও শহরের খালপার সংলগ্ন “টপ টেন” শোরুমের সেলসম্যান পদে এ কর্মরত।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, ঘটনাস্থলে থেকে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল আটক করা হয়েছে। মোটরসাইকেল আরোহী মো. জাকির হোসেন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।