🕓 সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে: আমির হোসেন আমু * ফরিদপুরে ১৪ দিন ধরে বন্ধ ক্লিনিক, টিকাদান কর্মসূচী চলছে স্কুলের বারান্দায়! * ফার্নেস অয়েলের দাম বাড়ল ১৫% * এবার গাড়িচাপায় প্রাণ গেল তিন মাদরাসাছাত্রের * ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৮ বাংলাদেশি নারী * পঞ্চম শ্রেণির ছাত্রী মা হতে চলেছে, দুলাভাই গ্রেপ্তার * ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে লাশ নিয়ে বিক্ষোভ * গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ গ্রেপ্তার ৯ * ফরিদপুর জেলা কারাগারে নেই কোনো চিকিৎসক, স্বাস্থ্য ঝুঁকিতে বন্দীরা * পাথর খেকোদের দখলে ডাহুক নদী: নষ্ট হচ্ছে পরিবেশ, ধ্বংস হচ্ছে ফসলি জমি *

  • আজ বৃহস্পতিবার, ৩ ভাদ্র, ১৪২৯ ৷ ১৮ আগস্ট, ২০২২ ৷

সৌদিআরবে ১ কোটি ৫০ লাখ পিচ ইয়াবার চালান আটক

International news
❏ রবিবার, জুলাই ২৪, ২০২২ আন্তর্জাতিক

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সৌদি কর্তৃপক্ষ জেদ্দা ইসলামিক বন্দর দিয়ে আসা প্রায় ১ কোটি ৫০ লাখ অ্যামফিটামিন (ইয়াবা) ট্যাবলেট পাচার করার সময় আটক করেছেন ।

সৌদি জাকাত, কর ও শুল্ক কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, বিদেশ থেকে আসা একটি বাণিজ্যিক চালানে লুকিয়ে রাখা অবস্থায়  অ্যামফিটামিন (ইয়াবা)ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, পাচারকৃত অ্যামফিটামিন (ইয়াবা) ট্যাবলেট গুলো কংক্রিটের ব্লকের তৈরির একটি মেশিনে সুকৌশলে লুকিয়ে রাখা হয়েছিল এবং তা বহন করে সৌদিআরবে প্রবেশ করানো হয়েছিল।

জেডটিসিএ নিরাপত্তা কর্তৃপক্ষের নিকট একটি গোপন সংবাদ আসলে তারা ঔ ব্যক্তির ঠিকানা কঠোরভাবে ট্রেস করার পরে, উক্ত বিপুল পরিমাণে অ্যামফিটামিন (ইয়াবা)ট্যাবলেটসহ একজনকে আটক করতে সক্ষম হন।