🕓 সংবাদ শিরোনাম

১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

কাউখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

Pirojpur news
❏ রবিবার, জুলাই ২৪, ২০২২ বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”- এই স্লোগানকে সামনে রেখে পিরোজপুরের কাউখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষ্যে রালী ও আলোচনা সভা অনুষ্ঠিতত হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির আয়োজনে রবিবার সকালে উপজেলা পরিষদের সম্মূখ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৎস্য কর্মকর্তা ফনি ভূষণ পাল, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান, মৎস্যজীবি সুলতান হোসেন, সাংবাদিক হাফেজ মোঃ মাছুম বিল্লাহ প্রমূখ।

প্রধান অতিথি মৎস্যজীবিদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, মৎস্য সম্পদ একটি জাতীয় সম্পদ- আর এই সম্পদ রক্ষা করা শুধু সরকারের নয়। আসুন আমরা সবাই মিলে মৎস্য সম্পদ রক্ষা করি সরকারি আদেশ নির্দেশ মেনে চলি। তাহলেই আমরা এদেশকে সোনার বাংলাদেশ হিসাবে গড়তে পারবো। আলোচনা শেষে উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।