🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

রাজবাড়ীতে ডাকাত দলের মূল হোতাসহ ৫ সদস্য গ্রেফতার


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ট্রাক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আকবর মোল্লা (৩৮), মোঃ মমিনুল হক মমিন (৩৫), মোঃ ইয়াকুব আলী (৩৮), মোঃ শাহিন মোল্লা (২৭) ও মোঃ সুজন (৩৮)।

এসকল ডাকাত দেশের বিভিন্ন জেলায় চুরি ডাকাতিসহ নানান সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। এদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

সম্প্রতি রাজবাড়ী কালুখালী থেকে গরু ভর্তি ট্রাক ডাকাতির ঘটনায় এদেরকে গ্রেফতার করে রাজবাড়ী জেলা পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানান পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের বিভিন্ন সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে ডাকাতির কাজে ব্যবহারিত ট্রাকটি শনাক্ত করা হয় এবং ডাকাতদের বিষয়ে বিভিন্ন আঙ্গিকে বিস্তারিত তথ্য সংগ্রহ করা হয়। পরে পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে গোয়ালন্দ থানার দৌলতদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত নেতাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ডাকাতি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাজবাড়ীসহ দেশর বিভিন্ন থানায় মামলা রয়েছে।