🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

লালমনিরহাটে প্রাইভেটকারে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক


❏ বুধবার, জুলাই ২৭, ২০২২ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে একটি প্রাইভেট কারে ১০০ বোতল ফেন্সিডিলসহ মিজানুর রহমান (৩০) ও জাহাঙ্গীর আলম (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের জেলা জজ কোর্টের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতার মিজানুর রহমান জেলার হাতীবান্ধা উপজেলার পূর্বনওদাবাস এলাকার আহমদ আলীর ছেলে ও জাহাঙ্গীর আলম একই উপজেলার বনচৌকি এলাকার আব্দুর রহমানের ছেলে।

লালমনিরহাট জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আদিতমারী উপজেলার হাসপাতাল এলাকার সামনে বুড়িমারী হতে লালমনিরহাট আসা একটি প্রাইভেটকারকে ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গোয়েন্দা পুলিশের চৌকস চেষ্টায় লালমনিরহাট সদর উপজেলার জজ কোর্টের সামনে কারটি আটক করা হয়। পরে প্রাইভেটকারের ব্যাক ডালার ভিতর হতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় একশত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মিজানুর রহমান ও জাহাঙ্গীর আলম নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান, জেলা গোয়েন্দা পুলিশ একশত বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছেন। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আটকদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।