পাবনায় সি-লাইন বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

Pabna news
❏ শুক্রবার, জুলাই ২৯, ২০২২ রাজশাহী
পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলায় সি-লাইন বাসের ধাক্কায় ভ্যানগাড়িতে থাকা একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধায় উপজেলার কাশিনাথপুর এলাকার কড়িয়াল বেঙ্গল মিটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সুজানগর উপজেলার দুর্গাপুর এলাকার আব্দুল লতিফের ছেলে আবু সাঈদ খান (৫৪), তার শিশু সন্তান তাওহীদ আলম খান (৪) ও ভাতিজী রওজা খাতুন( ৫)।
সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,, নিহত ভ্যানচালক আবু সাঈদ পরিবারসহ শশুর বাড়ি এলাকায় দাওখাত খেয়ে বাড়িতে ফিরছিলেন। এমন সময় পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সি-লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে কাশিনাথপুরের শহীদ নগর থেকে ছেড়ে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন শিশু মারা যায়। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানচালককেও মৃত ঘোষণা করেন।
মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, নিহত ভ্যানচালক তিনি পরিবারের ৭/৮ জন সদস্য নিয়ে শশুর বাড়িতে দাওয়াত খেয়ে নিজ বাড়িতে ফেরার পথে সি-লাইন বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। বেশ কয়েকজন আহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের রাখা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ফাঁড়িতে আনা হবে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযুক্ত ঘাতক বাসটি এখনো শনাক্ত করা যায়নি। আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।