🕓 সংবাদ শিরোনাম

পানির দাম ২৫% বাড়ানোর প্রস্তাব ওয়াসা এমডির * জনগণকে রক্ষায় রাজপথ দখলে রাখবো : হাছান মাহমুদ * শ্রীলঙ্কান শিশুদের পাশে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল * ১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার * নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

রংপুরে বিয়ের অনুষ্ঠান বানচালে কনের বাড়িতে হামলা

Rangpur news
❏ শুক্রবার, জুলাই ২৯, ২০২২ রংপুর
সাইফুল ইসলাম মুকুল স্টাফ করেসপন্ডেন্ট(রংপুর): রংপুরে বিয়ের অনুষ্ঠান বানচালে কনের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি।
এলাকাবাসী ও ভুক্তভোগীর স্বজনদের সূত্রে জানা যায়, কাউনিয়া উপজেলার মদামুদন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার সময় প্রায়ই উত্ত্যক্তসহ প্রেম নিবেদন করত স্থানীয় আব্দুর রাজ্জাক মেম্বারের ছেলে এরশাদ মিয়া।
বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানালে দেড় মাস আগে একই উপজেলার বেইলি ব্রিজ পূর্ব চান্দঘাট এলাকার এক ব্যবসায়ীর সঙ্গে তাকে বিয়ে দেওয়া হয়।
এ উপলক্ষে শুক্রবার কনের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে পরিবারের পুরুষ সদস্যরা বাড়ির পাশে গরু জবাই করার কাজে ব্যস্ত থাকার সুযোগে এরশাদ ও তার সহযোগীরা এসে ঘরবাড়ি কোপানোসহ ভাঙচুর চালায়।
এতে পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাঁদের ওপর হামলা চালানো হয়। গুরুতর আহত কনের দাদা, দুই চাচা ও দাদীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
কনের নানা বলেন, নাতনিকে বিয়ে করতে না পেরে প্রভাবশালী রাজ্জাক মেম্বারের ছেলে তাকে অপহরণের উদ্দেশ্যে বাড়িতে এসেছিল। বাধা দিলে হামলা চালায় তারা। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা দুই পরিবারের সঙ্গে কথা বলে চলে গেছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি এবং বরপক্ষের লোকজনও আসতে ভয় পাচ্ছে।
এ ব্যাপারে অভিযুক্ত এরশাদ দাবি করে, ওই ছাত্রীর পরিবার তাদের ওপর অতর্কিতে হামলা চালিয়েছে। এতে তাদের পক্ষের লোকজনও আহত হয়েছে। এ বিষয়ে তারা মামলার প্রস্তুতিও নিচ্ছে।
হারাগাছ থানার ওসি রেজাউল করিম বলেন,  এ বিষয়ে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।