• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

দুই শিশুর ঝগড়া: বাবার দায়ের কোপে যুবকের হাত বিচ্ছিন্ন

Cox's Bazar news
❏ শনিবার, জুলাই ৩০, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর্যপুরী দায়ের কোপে এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব মিয়াজী পাড়া এলাকার একটি চায়ের দোকানে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

আহত আবু তাহের (২৮) জালালাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব মিয়াজী পাড়া এলাকার আমির হামজার ছেলে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় শেষ খবর পাওয়া পর্যন্ত রাতে তাকে ঢাকা প্রেরণ করা হচ্ছিল বলে জানিয়েছেন আহতের ভাতিজা ফোরকান আহমেদ মুন্না।

মুন্না জানায়, বিকেলে স্থানীয় নুরুল আজিমের ছেলে মোরশেদ ও তুষারের সাথে আহত আবু তাহেরের ৪ বছর বয়সী ছেলে বাবুর খেলা নিয়ে তর্ক হয়। এক পর্যায়ে মোরশেদ শিশু বাবুকে মারধর করে। খবর পেয়ে পিতা আবু তাহের এগিয়ে এসে প্রতিবাদ করলে তাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে মোরশেদ। এ সময় তার হাতের ৪ টি আঙুলসহ কব্জির একাংশ বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাহেরকে উদ্ধার করে প্রথমে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে অবস্থা শংকটাপন্ন হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান প্রাথমিক চিকিৎসা শেষে তাহেরকে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম জানান, শিশুদের খেলা নিয়ে বড়দের বাকবিতন্ডায় একজন আরেকজনকে মর্মান্তিক ভাকে কোপানোর খবর পেয়েছি। কেউ অভিযোগ না দিলেও আহতের খোঁজ খবর নেওয়া হয়েছে। এজাহার পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এরপরও জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে বলে উল্লেখ করেন ওসি হালিম।