🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

নীলফামারীতে বজ্রপাতে নিহত-২

Sunamgonj news
❏ শনিবার, জুলাই ৩০, ২০২২ রংপুর

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে পৃথক স্থানে বজ্রপাতে দুইজন কৃষক নিহত হয়েছেন।

শনিবার (৩০ জুলাই) বিকেল ৪টা থেকে ৪টা ৩০ মিনিটের মধ্যে সদর উপজেলার কচুকাটা ও চাঁদেরহাট নামক স্থানে পৃথক ভাবে এই ঘটনাটি ঘটে। এ সময় আরও কয়েকজন কৃষক আহত হয়। তাদের নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন কচুকাটা ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মোখছেদুল ইসলাম (৫৫) ও রামনগর ইউনিয়নের চাঁদেরহাট আর্দশপাড়া গ্রামের রেদোয়ানুল (২২)।

এ সময় জমিতে হাল দেয়ার সময় পাওয়ার ট্রলির দুই চালক আলম ও রশিদসহ আরো কয়েকজন আহত হয়। তাদেরকেও নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, “বিকেলের দিকে বৃষ্টি হলে প্রচন্ড বজ্রপাতের ঘটনা ঘটে। এবং পৃথক ২ স্থানে তাঁরা বৃষ্টিতে ভিজে জমিতে আমন চারা রোপনের জন্য জমিতে হাল দিচ্ছিল ও সেচের জন্য নালা তৈরী করছিল। তবে বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে ঘটনাস্থল দুই কৃষকের মৃত্যু হয়।”

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, “খবর পেয়ে স্থানীয়দের সহয়তায় লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”