🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে সাংবাদিকদের উপর হামলাকারী সেই সাহেদ আলী মন্ডল গ্রেপ্তার * কক্সবাজারে জমি নিয়ে বিরোধের জেরে ২ জন নিহত * পঞ্চগড়ে হিজাব নিয়ে কটুক্তির অভিযোগে শিক্ষক বরখাস্ত * গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ * ঈশ্বরদীতে রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার * আন্দোলন করুক, কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী * পিরোজপুরে জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত * পাবনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড * বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালী পৌর শহরসহ নিম্নাঞ্চল প্লাবিত * বুয়েটে পাকিস্তানের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠছে: জয় *

  • আজ সোমবার, ৩১ শ্রাবণ, ১৪২৯ ৷ ১৫ আগস্ট, ২০২২ ৷

দুবৃর্ত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত


❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার কুতুপালং মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পে দুবৃর্ত্তদের গুলিতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। তার নাম জামাল উদ্দিন (৩০।

রোহিঙ্গাদের দাবী, আরসা সন্ত্রাসীরা গুলি করে তাকে হত্যা করেছে। সোমবার (১ আগস্ট) রাতে মধুরছড়া ক্যাম্প-৪ এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৫ নম্বর ক্যাম্পের আরসা সন্ত্রাসী ছমিউদ্দিনের নেতৃত্বে একদল রোহিঙ্গা সন্ত্রাসী মধুরছড়া ক্যাম্পের জামাল উদ্দিনকে মাথায় গুলি করে হত্যা করে।

বিষয়টি নিশ্চিত করে ১৪ এপিবিএনের অধিনায়ক মো. হারুনুর রশীদ বলেন, রোহিঙ্গা সন্ত্রাসীরা গুলি করে এক যুবককে হত্যা করেছে।

উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ দে বলেন, গুলিতে মারা যাওয়া এক রোহিঙ্গার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।